প্রচ্ছদ / খেলাধুলা / দিনশেষে শ্রীলঙ্কার সংগ্রহ ২৬৮/৮ রান
home-ad-620-x-90

দিনশেষে শ্রীলঙ্কার সংগ্রহ ২৬৮/৮ রান

অনলাইন ডেস্ক  : ২৬৮/৮ সংগ্রহ নিয়ে ম্যাচের চতুর্থ দিনের খেলা শেষ করলো শ্রীলঙ্কা। এতে তারা এগিয়ে ১৩৯ রানে। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের গলার কাঁটা হয়ে থাকা দিমুথ করুনারত্নকে ফেরান সাকিব আল হাসান। অন্যদের ব্যর্থতার মধ্যেও শ্রীলঙ্কার এ উদ্বোধনী ব্যাটসম্যান ১২৬ রান করেছেন।

শ্রীলঙ্কার প্রথম ইনিংসে ৩৩৮ রানের জবাবে বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসে অলআউট হয় ৪৬৭ রানে। ১২৯ রানে পিছিয়ে থেকে বিনা উইকেটে ৫৪ রানে তৃতীয় দিন শেষ করে

শ্রীলঙ্কা। উপুল থারাঙ্গা ২৫ ও দিমুথ করুনারত ২৫ রানে অপরাজিত ছিলেন। ৭৫ রানে পিছিয়ে থেকে আজ চতুর্থ দিন ব্যাটে নামেন তারা। ২ উইকেটে ১৬৫ রান তুলে ফেলে তারা। কিন্তু এরপর মোস্তাফিজের আঘাতে ১৯০ রানে ৬ উইকেট হারিয়ে ফেলে তারা। শ্রীলঙ্কার সংগ্রহ ৭ উইকেটে ২২০ রান। তারা লিড পেয়েছে ৯১ রানের।

দিনের শুরুতে মোস্তাফিজুর রহমানের করা প্রথম ওভারে ৩ রান নেয় শ্রীলঙ্কা। দিনের দ্বিতীয় ওভার করতে আসেন স্পিনার মেহেদি হাসান মিরাজ। ওভারের প্রথম বলেই থারাঙ্গাকে বোল্ড করে ফেরান তিনি। এরপর কুশল মেন্ডিস ও দিমুথ করুনারত্নে দ্বিতীয় উইকেটে যোগ করেন ৮৬ রান। মেন্ডিসকে ৩৬ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন মোস্তাফিজ।

প্রথম ইনিংসে সেঞ্চুরি করা দিনেশ চান্ডিমালকে ৫ রানে ফেরান মোস্তাফিজ। আর সর্বশেষ আঘাতটি হেনেছেন সাকিব আল হাসান। আসেলা গুনারত্নকে তিনি আউট করেছেন ৭ রানে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*