প্রচ্ছদ / লীড নিউজ / মালিবাগে ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ১
home-ad-620-x-90

মালিবাগে ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ১

অনলাইন ডেস্ক  : রাজধানীর মালিবাগ রেলগেইট এলাকায় নির্মাণাধীন মগবাজার-মৌচাক ফ্লাইওভারের গার্ডার তুলতে গিয়ে ছিটকে পড়ে একজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো ২ জন।

রবিবার দিবাগত রাতে নির্মাণকাজ চলাকালে এ দুর্ঘটনা ঘটেছে। আহত দুজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের মধ্যে একজন তমা কনস্ট্রাকশনের প্রকৌশলী পলাশ। অন্য পথচারীর নাম নুরুন্নবী (৪০)। দুর্ঘটনার সময় দায়িত্ব পালনে নিয়োজিত ছিলেন প্রকৌশলী পলাশ। আর উৎসুক দৃষ্টিতে নির্মাণকাজ দেখছিলেন পথচারী দু’জন।

ঢাকা রেলওয়ে থানার এসআই মো. রাশেদ রানা জানান, ক্রেন দিয়ে ফ্লাইওভারের গার্ডার তোলার সময় তার ছিঁড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, আনুমানিক ৪২ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। তার নাম স্বপন বলে শোনা যাচ্ছে। তিনি সম্ভবত পথচারী ছিলেন। এ দিকে গার্ডার পড়ে রেললাইন আটকে যাওয়ায় রাত সোয়া ২টা থেকে ঢাকার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা বেলাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাদের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেন। পরে তিন ঘণ্টার চেষ্টায় গার্ডারের একটি অংশ কেটে সরিয়ে নেওয়া হলে ট্রেন চলাচল শুরু হয়।

রেলওয়ে থানার এসআই রাশেদ রানা জানান, সোমবার ভোর সোয়া ৬টা থেকে ট্রেন চলাচল শুরু হলেও বেশ কিছু ট্রেন বিলম্বিত হয়েছে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*