প্রচ্ছদ / খেলাধুলা / ইতিহাস গড়বে বার্সেলোনা: সুয়ারেস
home-ad-620-x-90

ইতিহাস গড়বে বার্সেলোনা: সুয়ারেস

অনলাইন ডেস্ক  : বার্সেলোনার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের আশা প্রায় শেষ। চারদিক থেকে ভেসে আসছে সমালোচনার ঝড়। সেই ঝড়ে সবচেয়ে বেশি বিধ্বস্ত হচ্ছেন এমএসএন ত্রয়ী। আরও নির্দিষ্ট করে বলতে গেলে লিওনেল মেসি। পিএসজির কাছে ৪-০ গোলের বড় ব্যবধানে হারার পর আবারও ঘুরে দাঁড়াতে চাইছে বার্সেলোনা। এজন্য প্রয়োজনে ইতিহাস গড়বে কাতালান ক্লাবটি-এমনই আশা ত্রয়ীর অন্যতম লুই সুয়ারেসের।

চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বের প্রথম লেগে এত বড় ব্যবধানে হেরের কোয়ার্টার ফাইনালে যাওয়ার ইতিহাস নেই। যেতে হলে ফিরতি লেগে ৮ মার্চ নিজেদের মাঠে ইতিহাস গড়তে হবে বার্সাকে। সেই বিষয়টিই সামনে আনলেন সুয়ারেস। বললেন, “আমাদের দল বিশ্বসেরা। যদি এমন কোনো দল থাকে যারা এই পরিস্থিতি পাল্টাতে পারে সেটা বার্সেলোনা। আমরা যদি এই ক্লাবে ইতিহাস গড়তে চাই, তাহলে আমাদের অবশ্যই এই ব্যবধান ঘুচাতে হবে। ”

পিএসজির কাছে এত বড় ব্যবধানে হারের কারণ সম্পর্কে উরুগুয়ের এই তারকা বলেন, “পরাজয়ের জন্য আমরা সবাই দায়ী। আমরা ভালো খেলতে পারিনি এবং যা ঘটেছে এর জন্য আমাদের সবাইকে দায় নিতে হবে। ফিরতি লেগে তাই ঘুরে দাঁড়ানো আমাদের জন্য বড় চ্যালেঞ্জের। ”

উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স লিগ থেকে এর আগে সর্বশেষ ২০০৭ সালে শেষ ষোলো থেকে ছিটকে পড়েছিল বার্সেলোনা।

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*