প্রচ্ছদ / গণমাধ্যম / সাংবাদিকের কাছে চাঁদাদাবী, সাভার থানার দারোগাসহ চার জনের বিরুদ্ধে মামলা
home-ad-620-x-90
ছবি : প্রতিকী

সাংবাদিকের কাছে চাঁদাদাবী, সাভার থানার দারোগাসহ চার জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার  :  ঢাকার সাভারে সাংবাদিককে মারধর ও চাঁদা দাবীর অভিযোগে সাভার মডেল থানার এক দারোগাসহ চার জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি (সিআর মামলা নং-৫১/২০১৭) দায়ের করেন সাভার প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও একাত্তর টেলিভিশনের প্রতিনিধি মিঠুন সরকার।

মামলার আসামীরা হচ্ছে- স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অভিজিৎ রায় ওরফে অজয়, সাভার মডেল থানার এসআই কবীর হোসেন, ডগরমোড়া এলাকার বিজয় চন্দ্র রায় ও আশুলিয়ার কুড়গাঁও এলাকার রফিকুল ইসলাম।

অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান মামলাটি এফআইআর হিসেবে নথিভুক্ত করার জন্য সাভার মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

নিখোঁজ আখি আক্তার

মামলার বাদী মিঠুন সরকার জানান, সাভারের শাহীবাগ এলাকায় অবস্থিত স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অজয় রায় কালিনগর এলাকার আনোয়ার হোসেনের মেয়ে আখি আক্তারকে (১৭) গতবছরের ৯ডিসেম্বর সকালে নায়িকা বানানোর প্রলোভন দিয়ে তার অফিসে নেয়ার পর থেকেই নিখোঁজ হয়।

পরে বিভিন্ন স্থানে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি করে তার কোন হদিন না পেয়ে সাভার মডেল থানায় একটি সাধারন ডাইরী (নং-১০১৬) করেন আখির মা খাদিজা বেগম। ডাইরীর তদন্তভার দেয়া হয় সাভার মডেল থানার এসআই কবীর হোসেনকে।

মিঠুন আরো জানায়, এনিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে আসামীরা রোববার ওয়াপদা রোডের অফিসে এসে আমাকে অকর্থভাষায় গালাগাল, মারধর ও অফিসে ভাংচুর করে। এছাড়া তারা এক লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে প্রাননাশেরও হুমকি দেয়।

স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অজয় রায়

পরে আমি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে আদালতে মামলা দায়ের করি -বলেন তিনি।

মামলায় নিখোঁজ আখির বাবা আনোয়ার হোসেনকে ২নং স্বাক্ষী করা হয়েছে।

এদিকে মিঠুন সরকারের উপর হামলার ঘটনায় সাভার প্রেসক্লাবের সকল সাংবাদিকরা নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*