প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে ট্যানারির নির্মাণাধীন ভবন ধসে আহত ৭
home-ad-620-x-90

সাভারে ট্যানারির নির্মাণাধীন ভবন ধসে আহত ৭

স্টাফ রিপোর্টার  :  ঢাকার সাভারে চামড়া শিল্প নগরীতে একটি ট্যানারির নির্মাণাধীন ভবনের ছাদ ধসে অন্তত ৭ শ্রমিক আহত হয়েছেন।

বুধবার দুপুরে হেমায়েতপুরের হরিণধরা এলাকায় আজিজ ট্যানারিতে (বে-ট্যানারি) এ ঘটনা ঘটে বলে জানান, ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ওয়াহিদুজ্জামান।

আহতদের সাভারের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। ধসে পড়া ছাদের নিচে কেউ আটকা রয়েছে কি না তার খোঁজ চালাচ্ছে ফায়ার সার্ভিস।

সাভার ফায়ার সর্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলাউদ্দিন বলেন, খবর পেয়ে সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ধসে পড়া ছাদের নিচে কেউ আটকা পড়েছে কি না তা উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

ধংসস্তূপ পানি দিয়ে ও ভেকুর সাহায্যে সরিয়ে ফেলার কাজ চলছে জানিয়ে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বল কাঠামোর কারণেই ছাদটি ধসে পড়েছে।

ওয়াহিদুজ্জামান বলেন, দুপুরে আজিজ ট্যানারির দুইতলা ভবনের সমান (২০ ফুট উঁচু) একতলার ছাদ ঢালাইয়ের কাজ করছিলেন বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক। এ সময় হঠাৎ ছাদ ধসে পড়লে চাপা পড়েন বেশ কয়েকজন শ্রমিক।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*