প্রচ্ছদ / লীড নিউজ / সাভারে সুন্দরী মেয়েদের ফুসলিয়ে নায়িকা বানানোর প্রতারনার ফাঁদ ‘স্বরবর্ণ মাল্টিমিডিয়া’
home-ad-620-x-90
নিখোঁজ আখি আক্তার

সাভারে সুন্দরী মেয়েদের ফুসলিয়ে নায়িকা বানানোর প্রতারনার ফাঁদ ‘স্বরবর্ণ মাল্টিমিডিয়া’

বিশেষ প্রতিবেদক  :  ঢাকার সাভারে সুন্দরী মেয়েদের সিনেমার নায়িকা বানানোর প্রতারনার ফাঁদ স্বরবর্ণ মাল্টিমিডিয়া। সাভারের শাহীবাগ এলাকায় অবস্থিত এ মাল্টিমিডিয়ার কর্ণধার অজয় রায় হচ্ছে এ ফাঁদ তৈরীর মুল হুতা। সম্প্রতি দরিদ্র পরিবারের এক মেয়েকে ফুসলিয়ে নায়িকা বানানোর কথা বলে গায়েব করে দেয়ার অভিযোগ উঠেছে অজয় রায়ের বিরুদ্ধে।

সাভারের কালিনগর এলাকার আখি আক্তার (১৭)। তার বাবার নাম আনোয়ার হোসেন। মা খাদিজা বেগম। গতবছরের ৯ডিসেম্বর সকালে শাহীবাগ এলাকায় স্বরবর্ণ মাল্টিমিডিয়া অফিসে আসার পর থেকে নিখোঁজ হয় আখি।

বিভিন্ন স্থানে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুজি করে তার কোন হদিন পায়নি পরিবারের সদস্যরা।

পরিবারের অভিযোগ, আখিকে নায়িকা বানানোর প্রলোভ দেখিয়ে ফুসলিয়ে স্বরবর্ণ মাল্টিমিডিয়া অফিসে ভর্তি করে অজয় রায়। কিন্তু এখন আখির কোন হদিস পাওয়া যাচ্ছে না। অজয় রায়ও এ ব্যাপারে কোন কথা বলছে না। তাই কোন উপায় না পেয়ে আখির মা সাভার মডেল থানায় একটি সাধারন ডাইরী (নং-১০১৬) করেন।

এদিকে নিখোঁজ আখির বাবা নবীনগর র‌্যাব ক্যাম্পেও লিখিত অভিযোগ দিয়েছেন।

স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অজয় রায়

এদিকে স্বরবর্ণ মাল্টিমিডিয়ার বিরুদ্ধে আরো কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি দাবী করেছেন, এ অফিসের আড়ালে নানা অপর্কম হয়। দ্রুত এ প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানান স্থানীয়রা।

সাভার থানায় দায়েরকৃত সাধারন ডাইরীর তদন্ত কর্মকর্তা এসআই কবীর হোসেন জানান, ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি। মোবাইল কললিষ্টের সূত্র ধরে নিখোঁজ আখির সন্ধানের চেষ্টা চলছে। তবে স্বরবর্ণ মাল্টিমিডিয়া কর্ণধার অজয় রায়ের বিষয়টিও তিনি তদন্ত করছেন বলে জানিয়েছেন।

এদিয়ে স্বরবর্ণ মাল্টিমিডিয়া কর্ণধার অজয় রায় জানিয়েছেন, তিনি আখিকে দিয়ে মিউজিক ভিডিও তৈরীর কাজ করতেন। তবে আখি নিখোঁজ হওয়ার ঘটনার সাথে জড়িত নন বলে দাবী করেছেন। তিনি নিজেকে মুভি বাংলা চ্যানেলের প্রোগ্রামার দাবী করেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*