প্রচ্ছদ / বিনোদন / ‘দীপিকা আমার জীবনের আশীর্বাদ’ : ভিন ডিজেল
home-ad-620-x-90

‘দীপিকা আমার জীবনের আশীর্বাদ’ : ভিন ডিজেল

অনলাইন ডেস্ক  :  বৃহস্পতিবার সকালে মুম্বইয়ে পৌঁছান ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত এই হলিউড তারকা। সঙ্গে ছিলেন মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’-এর নির্মাতা ডি.জে কারুসো। এদিন হলিউডের এই দুই তারকা অভিনেতা ও নির্মাতাকে ভারতীয় কায়দায় বিমানবন্দরেই অভ্যর্থনা জানানো হয়।

তারা ভারতের মাটিতে পা রাখামাত্রই বেজে উঠে ঢোল আর শিঙ্গা। এরপরই ঐতিহ্যগতভাবে শাড়ি পরিহিত নারীরা ‘রাজ তিলক’ লাগিয়ে এক রাজসিক অভ্যর্থনা জানান। স্বাগত জানানোর এমন ঘটনায় রীতিমতো অভিভূত ভিন। এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমি মুগ্ধ। বন্ধুরা, তোমরাও দেখো, এসবই এক কথায় অসাধারণ ছিল। আর এটা মাত্র শুরু। আমি সব সময় এমন ঐতিহ্যবাহী সংস্কৃতি ভালোবাসি। আর আজ আমি জানলাম কেন এই জায়গাটি এত বিখ্যাত। শুধু ভিডিও বার্তায় নয়, সংবাদকর্মীদের মুখোমুখি হয়ে ভিন ডিজেল প্রশংসায় ভাসালেন বলিউড সেনসেশন দীপিকাকে।

তিনি বলেন, আমি অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম। সে অপেক্ষার অবসান হয়েছে। ভারতে এসেছি। দীপিকা সত্যিই একজন অসাধারণ মানুষ। তিনি এমনই একজন ‘অ্যাঞ্জেল’ যে আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ। এখানেই থেমে যাননি। দীপিকাকে ভিন ডিজেল পুরো বিশ্বের ‘রানী’ বলেও আখ্যা দিয়েছেন।

তিনি বলেন, যদিও দীপিকা একজন ভারতীয়, আমার মতে সারা বিশ্বের মধ্যে তিনিই রানী। আমি তার অভিনীত ‘বাজিরাও মাস্তানি’ ছবিটি দেখেছি। যা ছিল সত্যিই অসাধারণ। তার সঙ্গে অভিনয়ের ইচ্ছা আমার বহু আগে থেকেই ছিল। আর সেটা পূরণও হয়েছে।

‘ট্রিপল এক্স : রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির প্রচারণায় আজ ও আগামীকাল ভারতেই থাকছেন ভিন। আজ ভারতে ছবিটির বিশেষ স্ক্রিনিং হবে। ভিন ও দীপিকাকে একসঙ্গেই দেখতে পাবেন দর্শকরা। ছবিটিতে ভিন ডিজেল, দীপিকা পাডুকোন ছাড়াও অভিনয় করেছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট প্রমুখ।

আগামীকাল ভারতে ও পরে ২০শে জানুয়ারি সারা বিশ্বে একসঙ্গে মুক্তি পাচ্ছে এটি।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*