প্রচ্ছদ / খেলাধুলা / ২০ খেলোয়াড় কিনবে শাপেকোয়েনস
home-ad-620-x-90

২০ খেলোয়াড় কিনবে শাপেকোয়েনস

অনলাইন ডেস্ক  :  গত নভেম্বরে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় দলের ১৯ জন খেলোয়াড় মারা যান। বিমানে থাকা খেলোয়াড়দের মাত্র তিনজন বেঁচে ফিরেছেন। এরমধ্যে গোলরক্ষক জ্যাকসন ফোলম্যানরে পা কেটে ফেলা হয়েছে।

নতুন জীবন পেয়ে পুরোপুরি সুস্থ্য হয়ে উঠেছেন দুই ডিফেন্ডার নেতো ও অ্যালান রাশেল। দলের প্রায় সব খেলোয়াড়কে হারিয়েও দমে যায়নি ব্রাজিলের ক্লাব শাপেকোয়েনস। নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে দারুণ উদ্যমে।

ব্রাজিল ফুটবলের সামনের মৌসুম শুরু হবে ২৬ জানুয়ারি। তার আগে ইতিমধ্যে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে। তবে মৌসুম শুরু হওয়ার আগে ২০ জন নতুন খেলোয়াড়কে দলে ভেড়াবে তারা। এ জন্য তারা অনেক অর্থ ধার করেছে বলে জানালো ক্লাব কর্তৃপক্ষ।

এছাড়া বেঁচে ফেরা নেতো ও অ্যালান ফের শাপেকোয়েনসের হয়ে মাঠে নামবেন বলে জানিয়েছে তারা। তাদের প্রতি সম্মান দেখিয়ে ক্লাবটি কখনো তাদের জার্সি নম্বর অন্য কাউকে দিবে না। এবারো তারা আগের জার্সি নম্বর নিয়ে খেলবেন তারা দু’জন।

কলম্বিয়ায় সুদামেরিকানার ফাইনাল খেলতে যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় পড়ে শাপেকোয়েনস। কলম্বিয়ার ক্লাব অ্যাটলেটিকোর ন্যাসিওনালের অনুরোধে এবারের চ্যাম্পিয়ন হিসেবে শিরোপা দেয়া হয় শাপেকোয়েনসকে। আর ফেয়ার প্লে অ্যাওয়ার্ড জেতে ন্যাসিওনাল।

 

আরও পড়ুন :

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*