প্রচ্ছদ / লীড নিউজ / আশুলিয়ায় শ্রমিক বিক্ষোভ: অভিনেতা মন্টু গ্রেপ্তার
home-ad-620-x-90
এ আর মন্টু

আশুলিয়ায় শ্রমিক বিক্ষোভ: অভিনেতা মন্টু গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার  :  শ্রমিকদের উস্কেদিয়ে আশুলিয়ায় পোশাক শিল্পে অসন্তোষ সৃষ্টির অভিযোগে পুলিশের দায়েরকৃত একটি মামলার পলাতক আসামী অভিনেতা ও রোজ কসমেটিকস চেয়ারম্যান এ আর মন্টুকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার সন্ধ্যায় রাজধানীর উত্তরার মাসকট প্লাজা থেকে তাকে গ্রেপ্তারের পর ঢাকা ডিবি কার্য্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার সকালে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের পরিদর্শক এফ এম সায়েদ খবর টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আশুলিয়ায় পোশাক শিল্পে অসন্তোষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২১ ডিসেম্বর আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলায় ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৭০ জনকে আসামী করা হয়। মামলা দায়েরের পর এজাহার নামীয় আসামী বিএনপির উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, বিএনপি নেতা, ঝুটব্যবসায়ী ও শ্রমিক নেতাসহ ১১জনকে গ্রেপ্তার করা হয়। তারা জেলহাজতে রয়েছে।

মামলার এজাহারনামীয় পলাতক আসামী এ আর মন্টুকে উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়।

নূন্যতম মজুরী বৃদ্ধিসহ আদাবীতে অব্যহত শ্রমিক অসন্তোষের মুখে ৫৫টি পোশাক কারখানা টানা ৫দিন বন্ধ থাকার পর ২৬ডিসেম্বর বিজিএমইএ-এর নির্দেশে খুলে দেয় মালিকপক্ষ।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*