প্রচ্ছদ / খেলাধুলা / সাভারে মাদকবিরোধী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
home-ad-620-x-90

সাভারে মাদকবিরোধী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার  :  ‘মাদককে না বলুন’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে সাভারে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সাভার পৌর এলাকার বাড্ডা ভাটপাড়া মহল্লায় এ টুর্নামেন্টের উদ্ধোধন করেন সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাদকবিরোধী জোটের সভাপতি মিঠুন সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাভার পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাড্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: জসিম উদ্দিন।

মাদকবিরোধী জোট সাভার পৌরসভার ১নং ওয়ার্ড শাখার সভাপতি রেজা খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বাড্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আজাদ, বাড্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র সরকার, বাড্ডা সরকারী প্রাথমিত বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহিম, বিশিষ্ট ব্যবসায়ী মো: কুব্বাত আলী, মাদকবিরোধী জোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সামিন ইয়াসির শাফিন, সাভার পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মো: নাছির উদ্দিন রবিন প্রমুখ।

প্রধান অতিথি জসিম উদ্দিন তার বক্তব্যে বলেন, স্থানীয় ক্রিকেটারদের নিয়ে বিভিন্ন সময় মাদকবিরোধী জোটের উদ্যোগে বাড্ডা ভাটপাড়া এলাকায় খেলার আয়োজন করা হবে। যাতে করে এলাকাটিকে মাদকমুক্ত রাখা যায় সেই লক্ষ্যে সকলকে কাজ করতে হবে।

অনুষ্ঠানের উদ্বোধক মিঠুন সরকার বলেন, ‘ক্রিকেটে ধীরে ধীরে বাংলাদেশ সর্বোচ্চ শিখরে পৌঁছে যাচ্ছে। একসময় ফুটবলে আমরা দক্ষিণ এশিয়ায় চ্যাম্পিয়ন ছিলাম।’ তিনি বাড্ডা ভাটপাড়া এলাকায় আরো ভালো মানের খেলাধুলা হবে এবং এখান থেকে জাতীয় পর্যায়ের খোলোয়ার তৈরি হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

এমনকি মাদক নির্মূলেও যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহণ করে। বিআরবি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল আর রানার্সআপ হয়েছে আরআরবি। প্রথমে ব্যাট করতে নেমে বিআরবি ক্লাব নির্ধারিত ১২ ওভারে ১০ উইকেটে আরআরবি কে হারিয়ে ১১২ রান সংগ্রহ করে। দলের পক্ষে মো: রবিন সর্বোচ্চ ৫৪ রান করেন। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার লাভ করেন মো: রবিন।

মাদকবিরোধী জোটের সাভার পৌরসভার ১নং ওয়ার্ড শাখার সহ-সভাপতি এমদাদ উল্লাহ রাজীবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক রুবেল মিশ্র।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*