প্রচ্ছদ / লীড নিউজ / মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় নাসিক মেয়র আইভী
home-ad-620-x-90
সেলিনা হায়াৎ আইভীকে আপ্যায়িত করেন সাখাওয়াত হোসেন খান

মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় নাসিক মেয়র আইভী

অনলাইন ডেস্ক  :  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে (নাসিক) পুনর্নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী পরাজিত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বাসায় গিয়ে তাকে মিষ্টিমুখ করিয়েছেন।

শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে নারায়ণগঞ্জ সদরের খানপুর কাজিপাড়া সাখাওয়াত হোসেনের বাসায় যান আইভী। সেখানে প্রায় আধা-ঘণ্টা সময় কাটান তিনি। এ সময় আইভীর সঙ্গে তার ছোট ভাই রিপন থাকলেও তিনি বাসায় যাননি। অপরদিকে সাখাওয়াত হোসেন খানের সঙ্গে ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও আবু আল ইউসুফ খান। এ সময় আইভীকে মিষ্টি মুখ করান সাখাওয়াত হোসেনের স্ত্রী অ্যাডভোকেট শামিমা হোসেন।

পরে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন সাংবাদিকদের জানান, “তিনি (আইভী) নারায়ণগঞ্জের উন্নয়নে আমার কাছে সহযোগিতা চেয়েছেন। আমি তাকে সার্বিক সহযোগিতার করার প্রতিশ্রুতি দিয়েছি।”

আইভীকে পরামর্শ দিয়ে সাখাওয়াত বলেন, “নারায়ণগঞ্জের নাম শুনলে মানুষ প্রথমেই মাদক-সন্ত্রাসের অঞ্চল বলে চিহ্নিত করতো আশা করি আপনি এই সমস্যা সমাধান করবেন।“

এই সময় আইভীও তার নির্বাচনি প্রতিজ্ঞা অনুযায়ী কাজ করার অভিব্যক্তি পুনরায় উল্লেখ করেন। সাখাওয়াতকে উদ্দেশ করে আইভী বলেন, বিএনপির মেয়র প্রার্থীর দেয়া নির্বাচনি ইশতেহার দেখবেন তিনি। ইশতেহারে থাকা কল্যাণকর বিষয়গুলো গ্রহণের ব্যাপারে তার ইতিবাচক মনোভাব থাকবে।

এর আগে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ের পর বৃহস্পতিবার রাতে আইভী ফোন করে সাখাওয়াতের সঙ্গে কথা বলেন। সে সময় আইভী সাখাওয়াতের সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করেন। সাখাওয়াতও নিজের বাসায় তাকে আসতে আমন্ত্রণ জানান। তারই অংশ হিসেবে আইভী সকালে সাখাওয়াতের বাসায় গেলেন।

নাসিক নির্বাচনের প্রচারের সময় আইভী বলেছিলেন, তিনি জিতলে সাখাওয়াতের বাসায় গিয়ে নাশতা করবেন। আর সাখাওয়াত জিতলে যেন তাঁর বাসায় এসে নাশতা করে, সেই আহ্বানও জানিয়েছিলেন। সেই কথা রেখে সাখাওয়াতের বাসায় যান নারায়ণগঞ্জের মেয়র দুইবারের মেয়র আইভী।

বৃহস্পতিবার অনুষ্ঠেয় নাসিক নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৭৯ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করেন। এর আগে গত ২০১১ সালের ৩০ অক্টোবর প্রথম সিটি নির্বাচনে আওয়ামী লীগ নেতা শামীম ওসমানকে লক্ষাধিক ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছিলেন সেলিনা হায়াত আইভী।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*