প্রচ্ছদ / জেলার খবর / ফুলবাড়িয়ার এমপি, ওসিসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা
home-ad-620-x-90

ফুলবাড়িয়ার এমপি, ওসিসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা

অনলাইন ডেস্ক  :  ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণ আন্দোলন চলাকালে নিহত শিক্ষক আবুল কালাম আজাদকে হত্যার প্ররোচনার অভিযোগে আদালতে একটি মামলা করা হয়েছে। এতে স্থানীয় এমপি, থানার ওসিসহ সাতজনকে আসামি করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ফুলবাড়ীয়া কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও কলেজ সরকারীকরণ আন্দোলনের আহ্বায়ক এস এম আবুল হাশেম বাদী হয়ে ময়মনসিংহ ২ নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাহবুবুল হকের আদালতে মামলাটি দায়ের করেন।

মামলায় স্থানীয় এমপি মোসলেম উদ্দিন, ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব, উপ-পরিদর্শক রফিকুল ইসলাম ও রতন, মোসলেম উদ্দিনের ছেলে অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, সেলিমের ভায়রা ফুলবাড়ীয়া কলেজের সাবেক অধ্যক্ষ নাসির উদ্দিন এবং কলেজের ভাইস প্রিন্সিপ্যাল আমজাদ হোসেনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে বলা হয়েছে, গত ২৭ নভেম্বর ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবিতে আন্দোলনের সময় আসামিদের প্ররোচনায় কলেজ শিক্ষক আবুল কালাম আজাদকে হত্যা করা হয়।

বাদীর আইনজীবী ফজলুল হক দুলাল জানান, বিচারক মামলাটি গ্রহণ করেছেন। তবে এখনো কোনো আদেশ দেননি। তারা আদেশের অপেক্ষায় রয়েছেন বলেও জানান আইনজীবী।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*