প্রচ্ছদ / জেলার খবর / আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের ভয়ে এলাকাবাসী আতংকে
home-ad-620-x-90

আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের ভয়ে এলাকাবাসী আতংকে

আশুলিয়া প্রতিনিধি  :  আশুলিয়া বাইপাইল দক্ষিন পাড়া এলাকায় মাদক ব্যবসায়ীদের দাপটে এলাকাবাসী আতংকে রয়েছে । এব্যাপারে প্রশাসন কোন ভুমিকাই নিচ্ছেনা বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

ওই এলাকার একটি মসজিদের সভাপতি ও এলাকাবাসী জানায়, স্থানীয় বৃষ্টি বেগম, কুলসুম বেগম, বিল্লাল হোসেন ও জুলেখা বাইপাইল দক্ষিন পাড়া (চারালপাড়া) এলাকাটিকে মাদক ব্যবসার স্বর্গরাজ্য পরিনত করেছে।

এলাকার কেউ এদের বিরোধিতা করলে তাদেরকে মারধর করে ও মামলা করে পুলিশ দিয়ে হয়রানীর অভিযোগ করেছে। এ মাদক ব্যবসায়ীদের হাতে বিজয়ের মাসে প্রায় ২৫ জন আহত হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একাধিক জিডি ও মামলা হয়েছে।

পুলিশ প্রতিনিয়ত তাদেরকে গাজা, মদ, হোরোইন ও ইয়াবাসহ আটক করে। আবার তারা এলাকায় এসে পুরোদমে ব্যবসা চালিয়ে যায়।

ওই এলাকার বয়োবৃদ্ধ জুলমত আলী জানান, এলাকার মাদক ব্যবসা নিয়ে তাদের মধ্যে প্রায়ই মারামারি হয়ে থাকে। এসময় তারা তান্ডব চালিয়ে এলাকার দোকানপাট লুট ভাংচুর করে থাকে। তারা এলাকার নিরিহ খোরশেদ আলম, রুবেল, হরমুজ আলী এবং বাড়ির বধু সুফিয়া বেগমের নামে ১৭ ডিসেম্বর আদালতে একটি মারামারির মামলা দায়ের করে।

আদালত আশুলিয়া থানাকে বিষয়টি দেখার অনুমতি দিলে পুলিশ এ নীরিহ লোকদের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের মামলাটি রুজু করে। এ ঘটনায় এলাকা বাসির মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় মাদক ব্যবসায়ীদের সাথে এলাকাবাসীর হতাহতের ঘটনা ঘটতে পারে।

আশুলিয়া থানা পুলিশের একটি সূত্র জানায়, আদালতে বৃষ্টি বেগম নামের এক নারী চারালপাড়া এলাকার ১৩ জনের বিরুদ্ধে একটি মারামারির মামলা করেছে। পুলিশ তদন্ত করে এর সত্যতা আদালতে প্রেরণ করবে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*