প্রচ্ছদ / বিনোদন / সালমান খানকে পেছনে ফেললেন হিরো আলম
home-ad-620-x-90

সালমান খানকে পেছনে ফেললেন হিরো আলম

অনলাইন ডেস্ক  :  বলিউড সুপারস্টার সালমান খানকে পেছনে ফেললেন বাংলাদেশের আলোচিত মুখ হিরো আলম। সার্চ ইঞ্জিন গুগলে এ বছর সালমানের চেয়েও বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে।

টানা কয়েক বছর ধরে সার্চ ইঞ্জিন গুগলে সালমান খান সবচেয়ে বেশি জনপ্রিয়। ভারতের সব ক্ষেত্রের প্রভাবশালী ব্যক্তিত্বের চেয়ে তাকে মানুষ বেশি খোঁজে। হিরো আলম এবার সালমানকে সেই অবস্থান থেকে সরিয়ে দিয়েছেন। তাই ভারতীয় গণমাধ্যমেও এখন হিরো আলমকে নিয়ে হইচই চলছে।

জি নিউজ, ডেইলি ভাস্করসহ ইংরেজি, হিন্দি ভাষার বেশ কয়েকটি সংবাদমাধ্যমে হিরো আলমকে নিয়ে খবর ছাপা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয় হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সাইদ। ইউটিউবে প্রকাশ করা তার ভিডিওগুলোও অনেক জনপ্রিয়। নির্দেশনার পাশাপাশি ভিডিওগুলোর মূল চরিত্রে অভিনয়ও করেন হিরো আলম।

হিরো আলমের বাড়ি বগুড়ায়। তার ডিশের ব্যবসা রয়েছে। ডিশ লাইনে নিজস্ব চ্যানেলে তার ভিডিও প্রচার করেন। বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নায়িকাসহ অভিনয় করেন আলম।

স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনও করেছেন তিনি। তবে ভোটে জিততে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার পর বেশ কয়েকটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এবং বিজ্ঞাপনেও দেখা গেছে হিরো আলমকে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*