প্রচ্ছদ / জেলার খবর / গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬
home-ad-620-x-90

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬

অনলাইন ডেস্ক  :  গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পশ্চিম পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ ছয়জন নিহত ও অপর সাতজন আহত হয়েছেন।

শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার ইটাহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মহাসড়কের ইটাহাটা এলাকায় কোনাবাড়ি থেকে ছেড়ে আসা চৌরাস্তাগামী লেগুনার সঙ্গে বিপরীতমুখী মম পরিবহন নামের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এর চালক নিহত হন। পরে আহত ব্যক্তিদের গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো পাঁচজনকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় অন্তত সাতজন আহত হয়েছেন।

নাওজোর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. এমরান হোসেন জানান,  স্থানীয়রা হতাহত ব্যক্তিদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ছয়জনের মধ্যে একজন নারী ও অপর পাঁচজন পুরুষ বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। নিহত ছয়জনকে একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দুর্ঘটনার পর সকাল ৮টার দিকে পুলিশ ক্ষতিগ্রস্ত লেগুনাটি মহাসড়ক থেকে রেকার দিয়ে সরিয়ে নেয়। দুর্ঘটনাকবলিত বাসটি পাশের টার্মিনালে রাখা হয়েছে বলে এসআই জানান।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*