প্রচ্ছদ / জেলার খবর / বিজয় দিবস উপলক্ষে ভাটপাড়ায় শীতবস্ত্র বিতরন
home-ad-620-x-90

বিজয় দিবস উপলক্ষে ভাটপাড়ায় শীতবস্ত্র বিতরন

স্টাফ রিপোর্টার  :  মহান বিজয় দিবস উপলক্ষে সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকায় শীতবস্ত্র বিতরন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

শুক্রবার রাতে মরহুম খালেক চেয়ারম্যান এর মাঠে অনুষ্ঠিত সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান উদ্বোধক ছিলেন সাভার পৌরসভার কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিঠুন সরকার।

প্রধান অতিথি মিঠুন সরকার বলেন, লেবাসধারী কিছু যুবক বিপথে চলে যাচ্ছে। তারা এলাকায় মাদক বিক্রি, সেবন, খুন, জিম্মিসহ নানা কৌশলে সন্ত্রাসী কর্মকান্ড করে যাচ্ছে। একাত্তর এর চেতনাকে ধারন করে এদের প্রতিরোধ করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আরো বলেন, দেশ প্রেমের সুমহান আদর্শে উজ্জীবিত হয়ে মাতৃভূমির সংকট কালে সকলকে একযোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করে যেতে হবে এবং একই সঙ্গে অসাম্প্রদায়িক বাংলাদেশ বির্নিমাণে অনবদ্য ভূমিকা পালন করতে হবে।

সভার প্রধান উদ্বোধক সাভার পৌরসভার কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তা তার বক্তব্যে বলেন, বাবা-মাকে আরো যত্নশীল হতে হবে। পরিবারকে সতর্ক থাকতে হবে, তাদের সন্তানরা যেন দেশবিরোধী কোনো কর্মকান্ডে জড়িয়ে না পড়ে।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বিটিভির জেলা প্রতিনিধি মো: গোলাম মোস্তফা। ’৭১-এর মুক্তিযুদ্ধের পটভূমি ও মুক্তিযুদ্ধে অবদানকারীদের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। দেশের জন্য জীবন উৎসর্গকারী জাতীর বীর সন্তানদের রূহের মাগফিরাত কামনা করেন তারা।

স্থানীয় যুব সংঘের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মো: সানি।  রাকিব আহম্মেদ রকির পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি ও নাচ পরিবেশন করা হয়।

অনুষ্ঠান শেষে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*