প্রচ্ছদ / খেলাধুলা / আগামী বছর মেসির বিয়ে
home-ad-620-x-90

আগামী বছর মেসির বিয়ে

অনলা্ইন ডেস্ক: ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন লিওনের মেসি। বাল্যকালের বান্ধবী ও মেসির দুই সন্তানের মা আন্তনেল্লা রোকুজ্জো হলেন বিয়ের কনে। এমন খবর দিয়েছে বৃটিশ সংবামাধ্যম ‘দ্য সান’।

আর্জেন্টিনার বিখ্যাত সাংবাদিক হুয়ান পালবোর একটি রেডিও অনুষ্ঠানের উদ্ধৃতি দিয়ে তারা এই খবর প্রকাশ করেছে। লিওনেল মেসি ও রোকুজ্জোর পরিচয় সেই বাল্যকালে। আর্জেন্টিনার সান্তা ফে শহরে তারা দু’জন একসঙ্গে বেড়ে ওঠেন। এরপর ১৩ বছর বয়সে দেশ ছাড়েন মেসি। যোগ দেন স্পেনের ক্লাব বার্সেলোনার একাডেমিতে। তারপর তো ইতিহাস। দীর্ঘদিন তাদের মধ্যে তেমন সম্পর্ক ছিল না।

তবে ২০০৭ সাল ফের তারা একসঙ্গে হন। শুরু করেন ডেটিং। তখন থেকেই তারা এক ছাদের নিচে থাকছেন। তাদের রয়েছে দুই সন্তান। থিয়াগোর বয়স ৪ বছর আর মাতেও’র বয়স ১৫ মাস। একসঙ্গে থেকে দুই সন্তানের জন্ম হলেও মেসি-রোকুজ্জোর এখনও বিয়ে হয়নি। বান্ধবী হিসেবেই তারা এক ছাদের নিচে রয়েছেন। তবে এই সম্পর্কটাকে অন্য মাত্রায় নিতে যাচ্ছেন তারা। ২০১৭ সালে তাদের একসঙ্গে থাকার ১০ বছর পূর্তি হবে। আর এ বছল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

বিষয়টি নিয়ে আর্জেন্টিনার সাংবাদিক হুয়ান পাবলো এক রেডিও অনুষ্ঠানে বলেন, আমি বড় একটি কথা বলার সুযোগ পেয়েছি। সেটা হলো- আগামী বছর আর্জেন্টিনা বড় একটি পার্টির অপেক্ষায় আছে। সবাইকে আমন্ত্রণ। আর পার্টির জায়গাটা হলো রোজারিও। তবে পার্টির তারিখ নির্দিষ্ট করে বলতে পারছি না। তিনটি সম্ভাবনা আছে। নিশ্চিত না হওয়া পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছি না।

আর এই জমকালো পার্টির কারণ, লিওনেল মেসি ও আন্তনেল্লা রোকুজ্জোর বিয়ে করতে যাচ্ছেন। আগামী বছরই তারা বিয়ে করবেন। বিশ্বের জন্য এটি গুরুত্বপূর্ণ একটি খবর। মেসি-রোকুজ্জোর বিয়ের অনুষ্ঠানে বার্সেলোনা থেকে অনেক অতিথি হাজির থাকবেন।

 

 

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*