প্রচ্ছদ / বিনোদন / টাকার জন্য বিয়ে করবেন রাখি
home-ad-620-x-90

টাকার জন্য বিয়ে করবেন রাখি

অনলাইন ডেস্ক  :   আলোচনায় থাকার জন্য তারকারা কতই না কি করেন। আর সেটা বোধ হয় বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত থেকে কেউ ভালো জানেন না। এরই মধ্যে একাধিক কান্ড ঘটিয়ে বেশ আলোচানায় এসেছেন এ অভিনেত্রী।

এবার রাখির তেমনই আরেক কথায় সবাই নড়েচড়ে বসেন। আর তা হলো তার বিয়ে। বিয়ে করছেন না রাখি। তবে নতুন জীবনে পা রাখতে শর্ত আছে রাখির। তিনি এমন কাউকে বিয়ে করতে চান, যার প্রতিপত্তি আছে।

যে মানুষটিকে নিয়ে সারা জীবন থাকবেন তার টাকাই রাখির কাছে আগে প্রাধান্য পাবে। এমনটাই জানিয়েছেন রাখি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে রাখি বলেন, তিনি তার প্রাক্তন প্রেমিক ইলেশ পারুজনওয়ালাকে বিয়ে করতে চেয়েছিলেন টাকার জন্য।

ইলেশের টাকা দিয়ে ফ্ল্যাট কেনার ইচ্ছা ছিল রাখির। গত বছর কয়েক আগে একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে চুক্তিতে নিজের স্বয়ম্ভরসভার আয়োজন করেছিলেন রাখি।

সেখানেই রাখিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এনআরআই ব্যবসায়ী ইলেশ। অনুষ্ঠান চলাকালীন রাখি ইলেশকে বিয়ে করতে রাজি হয়েছিলেন। সে সময় তাদের বাগদান পর্বও সম্পন্ন হয়।

কিন্তু আংটি বদলের কয়েক মাসের মধ্যেই সম্পর্ক ভাঙেন রাখি। ইলেশের ব্যাপারে কথা বলতে গিয়ে রাখি আরো জানিয়েছেন, তিনি কোনো প্রভাব প্রতিপত্তিহীন মানুষকে বিয়ে করতে চান না।

তিনি এমন কাউকে জীবনসঙ্গী হিসাবে চান, যে রাখির যাবতীয় প্রয়োজন মেটাতে সক্ষম। সে সঙ্গে যার অফুরন্ত টাকা আছে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*