প্রচ্ছদ / আর্ন্তজাতিক / ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে কফি খেতে খরচ ১৪ লাখ টাকা
home-ad-620-x-90

ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে কফি খেতে খরচ ১৪ লাখ টাকা

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের পুরোটা সময়জুড়ে বাবা ডোনাল্ড ট্রাম্পের প্রচারণায় কাজ করেছেন ইভাঙ্কা ট্রাম্প। সম্প্রতি বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে শপথ নেয়ার পর গুরুত্বপূর্ণ কোনো দায়িত্বও দেয়া হতে পারে ইভাঙ্কাকে।

মার্কিন যুক্তরাষ্ট্রে এখন বেশ পরিচিত মুখ ইভাঙ্কা ট্রাম্প। শুনে অবাক হবেন, ইভাঙ্কার সঙ্গে এক কাপ কফি খেতে এক ব্যক্তি ১৭ হাজার ৫০০ ডলার খরচ করতে রাজি হয়েছেন। বাংলাদেশি মুদ্রায় এই অর্থের পরিমাণ দাঁড়ায় ১৩ লাখ ৬৫ হাজার টাকা।

সম্প্রতি ‘চ্যারিটি বাজ’ নামে একটি অনলাইনভিত্তিক নিলাম আয়োজক ওয়েবসাইট এই নিলামের আয়োজন করেছে। নিলামে সর্বোচ্চ বিডকারী একজন সৌভাগ্যবান ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে নিউইয়র্ক বা ওয়াশিংটন ডিসিতে কফি খেতে পারবেন। আর এই নিলাম থেকে প্রাপ্ত সমুদয় অর্থ ইভাঙ্কার ভাই এরিক ট্রাম্পের দাতব্য সংস্থা সেন্ট জুস চিলড্রেন রিসার্চ হাসপাতালে দান করা হবে।

এখন পর্যন্ত নয়জন ব্যক্তি নিলামে অংশ নিয়েছেন। ২০ ডিসেম্বর স্থানীয় সময় দুপুর তিনটা পর্যন্ত নিলামে অংশগ্রহণ করা যাবে। ওয়েবসাইটিতে পুরস্কারের আনুমানিক মূল্য ধরা হয়েছে ৫০ হাজার ডলার।

ট্রাম্প তনয়া ইভাঙ্কা ট্রাম্প একজন সফল উদ্যোক্তা। ১৯৯৭ সালে যুক্তরাষ্ট্রের আমেরিকার জনপ্রিয় টিন এজ ম্যাগাজিন ‘সেভেনটিন’-এর কভার গার্ল হন ইভাঙ্কা। মডেলিংয়ের সেই শুরু। ফ্যাশন দুনিয়ায় বর্তমানে যথেষ্ট পরিচিত নাম ইভাঙ্কা। মডেলিংয়ের পাশাপাশি ছোট পর্দাতেও একাধিক কাজ করেছেন তিনি।

শুধু বিনোদন জগৎই নয়, ২০০৯ সালে লেখিকা হিসেবেও পাঠকদের কাছে ধরা দেন ইভাঙ্কা। ‘দ্য ট্রাম্প কার্ড: প্লেয়িং টু উইন ইন ওয়ার্ক অ্যান্ড লাইফ’বইটি সমাদৃত হয়েছিল পাঠক মহলে। ট্রাম্প অর্গানাইজেশনের ভাইস প্রেসিডেন্ট, ইভাঙ্কা ট্রাম্প ব্র্যান্ডের প্রেসিডেন্ট এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ইভাঙ্কা ট্রাম্প।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*