প্রচ্ছদ / গণমাধ্যম / সাভার সেটেলমেন্ট অফিসের তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা
home-ad-620-x-90

সাভার সেটেলমেন্ট অফিসের তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার  :  ঢাকার সাভারে স্থানীয় এক সাংবাদিককের উপর অর্তকিতে হামলা ও মারধরে ঘটনায় উপজেলা সেটেলমেন্ট অফিসের তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার সকালে ঢাকার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ও আমলী আদালতে মামলাটি (সিআর মামলা নং-৩৮৮/ক/১৬) দায়ের করেন স্থানীয় দৈনিক ফুলকির সাংবাদিক ইমদাদুল হক।

মামলার আসামীরা হচ্ছে- সাভার উপজেলা সেটেলমেন্ট অফিসের সহকারী সেটেলমেন্ট অফিসার আমির হোসেন (৫০), উপ-সহকারী সেটেলমেন্ট অফিসার ও রাজস্ব অফিসার আবু তৈয়ব আলী মজুমদার (৪৫), খারিজ সহকারী টিএম জাহাঙ্গীর আলম (৩৫)সহ অজ্ঞাতনামা ৩/৪জন।

বিজ্ঞ আদালত মামলাটি সাভার মডেল থানাকে এজাহার হিসেবে নথিভুক্ত করার নিদের্শ দিয়েছেন।

মামলার বিবরন থেকে জানাগেছে, গত ১৭ নভেম্বর সকাল সাড়ে ১১টার দিকে সাভার থানা রোডের সেটেলমেন্ট অফিসে এ হামলা ঘটনা ঘটে।

মামলার বাদী ইমদাদুল হক অভিযোগ করে বলেন, পেশাগত দায়িত্ব পালনের জন্য তথ্য সংগ্রহে সেটেলমের্ন্ট অফিসে গেলে সহকারী সেটেলমেন্ট অফিসার আমির হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার উপর অর্তকিতে হামলা চালিয়ে মারধর করেছে। ছিনিয়ে নিয়েছে মুঠফোন ও ক্যামেরা।

পরে তারা আমাকে একটি কক্ষে আটকে রেখে ‘কোর্ট ফি’ লাগানো একটি কাগজে স্বাক্ষর রেখে দেয়। এঘটনায় ওই দিনই সাভার মডেল থানায় একটি অভিযোগ দিলে পুলিশ অভিযোগটি গ্রহন করেনি। পরে বিজ্ঞ আদালতে মামলাটি দায়ের করি।

মামলার প্রসঙ্গে সাভার উপজেলা সেটেলমেন্ট অফিসের সহকারী সেটেলমেন্ট অফিসার আমির হোসেন বলেন, আমাদের বিরুদ্ধে মামলা হইছে শুনিনি, উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*