প্রচ্ছদ / লীড নিউজ / ১১ টাকা চুরির জন্য শিশুকে খুঁটিতে বেঁধে নির্যাতন
home-ad-620-x-90

১১ টাকা চুরির জন্য শিশুকে খুঁটিতে বেঁধে নির্যাতন

অনলাইন ডেস্ক: রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের হযরত সৈয়দ শাহ মিরান ( রাঃ)-এর দরবার শরীফের টাকা চুরির অপরাধে এক স্কুলছাত্রকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতন চালিয়েছে দরগা শরীফের মাজার কমিটির ব্যবস্থাপনা কমিটির লোকজন। এঘটনায় স্থানীয় লোকজনের মাঝে ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকালে বিঘা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র মোঃ শাওন (৮) দরবারের বাক্সের উপর কারো দান করা টাকা নিয়ে পকেটে  ঢোকানোর সময় দরগা বাড়ীর লোকজনের হাতে আটক হয়। পরে আটককৃত শাওনের গলায় চুরিকৃত ১১ টাকা গলায় ঝুলিয়ে মাজারের সামনের একটি পিলারের সাথে দুহাত পিছমোড়া করে বেঁধে মারধর করে মাজার কমিটির লোকজন। আটককৃত শাওন বিঘা হাট খোলা বাড়ীর দিন মজুর সেলিমের ছেলে।

এ ব্যাপারে দরবার শরীফ ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি মোঃ হোসেন জানায়, চুরি করেছে তাই আমি বেধে রেখেছি। আমি কিন্তু মারি নাই অনন্যারা দু,একটা দিতে পারে।

এদিকে স্থানীয় লোকজন জানান, দরগা কমিটির লোকজন ওরশ উপলক্ষে উক্ত মাজারে লাখ লাখ টাকা দান করলেও মাজার ব্যবস্থাপনা কমিটির লোকজন মাজার ও স্থানীয়ভাবে কোন উন্নয়ন না করে নিজেরাই তা ভাগবাটোয়ারা করে নিয়ে যায়। মাজারকে পুঁজি করে ওই কমিটির লোকজন ব্যক্তিগত লাভবান হচ্ছে বলেও স্থানীয় লোকজনের অভিযোগ। যারা পুকুর চুরি করে তাদের কোন দোষ হয় না। একটি অবুঝ শিশুকে এভাবে পিলারের সাথে বেঁধে নির্যাতন করা অমানবিক।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*