প্রচ্ছদ / শিক্ষাঙ্গন / অথেনটিক নলেজ একাডেমিক কেয়ার কোচিং সেন্টারের শুভ উদ্বোধন
home-ad-620-x-90

অথেনটিক নলেজ একাডেমিক কেয়ার কোচিং সেন্টারের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: সাভারের জামসিং এলাকায় একটি ব্যাতিক্রম ধরনের শিক্ষা প্রতিষ্ঠানের্ লাল ফিতা কাটার মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাভার পৌর সভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা স্থানীয় মসজিদের প্রেস ইমাম সহ অত্র এলাকার ‍সম্মানিত ব্যাক্তিবর্গ। উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করা হয় এবং এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার আলোয় যেন আলোকিত হয় যুব সমাজ এই কামনা সকলের।

জ্ঞান অর্জন করা প্রত্যেক নর-নারীর জন্য ফরয” এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে যেত চায় শিক্ষা প্রতিষ্ঠানটি। অথেনটিক নলেজের পরিচালক জানান, ক্লাসের প্রায় ৮০%-৯০% ভাগ পড়া ক্লাসেই শেষ করা হবে, প্রতিটি বিষয়ে আলাদা অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা পাঠদান, প্রতিটি বিষয়ে সৃজনশীল পদ্ধতিতে পাঠদান, প্রতি ক্লাসে স্বল্প সময়ের ক্লাস পরীক্ষা গ্রহণ, প্রতি শুক্রবার সাপ্তাহিক পরীক্ষা গ্রহণ, ক্লাস পরীক্ষা ও সাপ্তাহিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বিভিন্ন পুরুস্কার বিতরণ, অন-লাইন এবং কোচিং কর্তৃক প্রদত্ত ডায়েরির মাধ্যমে প্রতিনিয়ত অভিভাবক ঘরে বা অফিসে বসেই তার ছেলেমেয়েদের লেখা-পড়ার খোজখবর নেওয়ার সুযোগ, দুর্বল ও অমনোযোগী ছাত্র-ছাত্রীদেরকে বিশেষভাবে পাঠদান করে তাদেরকে অন্যান্যদের সমকক্ষ করে গড়ে তোলাই এই একাডেমিক কোচিং সেন্টারের মূল লক্ষ্য। এছাড়াও তিনি আরো বলেন, ছাত্র-ছাত্রীদের ক্লাসের কর্মকান্ড সার্বক্ষনিক সি.সি.টিভি দ্বারা পর্যবেক্ষন করা হবে।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*