প্রচ্ছদ / জেলার খবর / নারায়ণগঞ্জে পিস্তলসহ সন্ত্রাসী গ্রেপ্তার
home-ad-620-x-90

নারায়ণগঞ্জে পিস্তলসহ সন্ত্রাসী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে বিদেশি পিস্তলসহ মাহবুব হোসেন লাবু (২৮) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে নগরীর দেওভোগ পানির ট্যাঙ্কি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মাহবুব হোসেন লাবু মাসদাইর বেকারি মোড় এলাকার ইউনুস আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান এই তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, ফতুল্লা মডেল থানার সহকারী পুলিশ সুপার সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন, একই থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহজালাল।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, বুধবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর দেওভোগে অভিযান চালিয়ে সন্ত্রাসী মাহবুব হোসেন লাবুকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার সকালে নগরীর দেওভোগ পানির ট্যাঙ্কি হাজী নুরুল ইসলামের পরিত্যক্ত দোচালা ভাঙ্গা টিনের ঘর থেকে আমেরিকার তৈরী সেভেন পয়েন্ট সিক্্র ফাইভ বোরের একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তিনি আরো জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী বিরোধী চলমান বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

 

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*