প্রচ্ছদ / খেলাধুলা / পাকিস্তানের কাছে উড়ে গেলো বাংলাদেশ
home-ad-620-x-90

পাকিস্তানের কাছে উড়ে গেলো বাংলাদেশ

অনলাইন ডেস্ক  :  আগেরদিন নেপালের নারী ক্রিকেট দলকে মাত্র ৪১ রানে গুটিয়ে দেয় বাংলাদেশের নারীরা। টাইগ্রেসরা জেতে ৯২ রানের বিশাল ব্যবধানে। আর পরেরদিন নিজেই এবার গুটিয়ে গেলো মাত্র ৪৪ রানে। এতে পাকিস্তানের কাছে হারলো ৯ উইকেটের বিশাল ব্যবধানে।

এই হারে ৬ দলের টি-টোয়েন্টি এশিয়া কাপের ফাইনালে খেলার স্বপ্ন ফিকে হয়ে যেতে বসেছে বাংলাদেশের। ব্যাংককে চলতি এশিয়া কাপে ৪ ডিসেম্বর ফাইনালে খেলবে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল। ৩ ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ভারত। আগেরদিন নেপালকে হারিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে যায় বাংলাদেশ।

তবে এই ম্যাচ হেরে নেমে গেলো তিন নম্বরে। ৪ ম্যাচে ২ জয় ও ২ হারে ৪ পয়েন্ট বাংলাদেশের। আর ৪ ম্যাচে ৩ জয়ে পাকিস্তানের পয়েন্ট ৬। ৩ নভেম্বর গ্রুপপর্বের নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। একই দিনে পাকিস্তান নিজেদের শেষ ম্যাচে খেলবে থাইল্যান্ডের বিপক্ষে। ওইদিন পাকিস্তান হারলে আর বাংলাদশে জিতলে পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ে থাকার সম্ভাবনা থাকবে বাংলাদেশের।
ব্যাংককের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি মাঠে আজ টস জিতে আগে ব্যাটে গিয়ে বাংলাদেশের মেয়েরা ১৫.৩ ওভারে মাত্র ৪৪ রানে অলআউট হয়।

অধিনায়ক রুমানা আহমেদ ১১ ও জাহানার আলম করেন সর্বোচ্চ ১২* রান। এই দু’জন ছাড়া কারো রান দুই অংকের কোঠা স্পর্শ করেনি। শায়লা সুলতানা, ফাহিমা খাতুন ও পান্না ঘোষ রানের খাতা খোলার আগেই ফেরেন। পাকিস্তানের আয়মান আনওয়ার ৯ রানে ২ ও সানা মির ৫ রানে নেন ৩ উইকেট। মামুলি এ টার্গেট সামনে নিয়ে মাত্র ১ উইকেট হারিয়ে ৯.৫ ওভারে জয় তুলে নেয় পাকিস্তান। আয়েশা জাফর ব্যক্তিগত ২ রানে ফেরেন খাদিজাতুল কুবরার বলে। এরপর জাভেরিয়া খান ২৬ ও ইরাম জাভেদ ১৭ রানে অপরাজিত থেকে পাকিস্তানের জয় নিয়ে ফেরেন।

web-ad

আপনার মতামত দিন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না, এই চিহিৃত ঘরটি অবশ্যই পূরণ করতে হবে *

*